বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

পোশাকে বৈচিত্র এনেছে ‘ইয়েস পয়েন্ট’: পাচ্ছেন্ন সর্বোচ্চ ৫০%মুল্যছাড়

নিউজটি শেয়ার করুন

প্রতিবেদক::

ঈদুল আযহা কে সামনে রেখে পোশাকের কালেকশনে আরও বৈচিত্র নিয়ে এসেছে সব বয়সি মানুষের পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান ইয়েস পয়েন্ট। গত ঈদুল ফিতর থেকে সুনামগঞ্জ শাখা ওপেন করে এই ফ্যাশন হাউজ। শুরু থেকেই পোশাকের গুনগত মানের দিক থেকে গ্রাহকদের আকৃষ্ট করে প্রতিষ্ঠানটি।

রাজধানী ঢাকাসহ দেশের ৭টি বড় শহরের মতো সুনামগঞ্জে ৮তম শাখার কাজ শুরু করে ইয়েস পয়েন্ট। জেলা শহরের মমিনুল মউজদীন সড়কে উপত্যকা৭৯(প্রিয়াঙ্গণ কমিউনিটি সেন্টারের বিপরিতে ওপেন হয় ইয়েস পয়েন্ট। বর্তমানে ঈদুল আযহাকে সামনে রেখে প্রতিষ্ঠানটি তাদের সব ধরনের পোশাকে ২০% ছাড় দিয়েছে। এর বাইরেও নির্দৃষ্ট কিছু পোশাকে ইয়েস পয়েন্টে পাচ্ছেন ৫০% ছাড়ে কেনাকাটার সুযোগ।

প্রতিষ্ঠানটিতে ছেলেদের পোশাকের মধ্যে পাওয়া যাচ্ছে ফরমাল ও ক্যাজুয়াল বিভিন্ন ধরণের শার্ট, ওয়েস্টার্ন ও সেমি লং কাটিং পাঞ্জাবী, ওয়েস্টার্ন- চায়না ও দেশীয় ধরণের নানা রঙের টি শার্ট, কাতুয়া, ক্যাজুয়াল ও ফরমাল জিন্স প্যান্ট। যা পাওয়া যাচ্ছে সর্বনিম্ন ৩৫০টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ২৬শ ৯০টাকার মধ্যেই।

এছাড়াও, ইয়েস পয়েন্টে মেয়েদের পোশাকের মধ্যে সিঙ্গেল টপস ও প্লাজো পাওয়া যাচ্ছে আপনার পছন্দ অনুযায়ি। আছে থ্রী-পিছ, দারুন কারুকাজের লং ড্রেস, ইন্ডিয়ান লং গ্রাউন। এসব সর্বনিম্ন ১২শ ৯০টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫হাজার ৯০টাকায় পাওয়া যাচ্ছে।

অন্যদিকে শিশুদের জন্য কালেকশনে ইয়েস পয়েন্টে আপনি পাচ্ছেন শার্ট, প্যান্ট, টি শার্ট, পাঞ্জাবী ও কিডস সেট। সর্বনিম্ন ৪শ৯০ টাকা থেকে ১৪শ ৯০টাকার মধ্যে গ্রাহকরা এসব পোশাক ক্রয় করতে পারবেন। সকল পোশাকের মুল্য থেকে বর্তমানে ২০% ছাড় দিচ্ছে প্রতিষ্টানটি।

ঢাকা, খুলনা, সিলেট, হবিগঞ্জ, মুন্সিগঞ্জ, টাঙ্গাইল, চাঁপাইনবাবগঞ্জসহ সুনামগঞ্জের শাখা থেকে আপনি সংগ্রহ করতে পারবেন আপনার পছন্দের পোশাকটি। সুনামগঞ্জ শাখায় যোগাযোগ করতে পারবেন ০১৯৭০৮৯৯১৬২নম্বরে।

সুনামগঞ্জ২৪.কম/ লাইফ স্টাইল ডেস্ক/ এমএআই

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™