বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিউজটি শেয়ার করুন

জেলার জগন্নাথপুর উপজেলার জয়দা গ্রামের টুনু মিয়ার ছেলে সালমানকে গ্রাম্য শালিসে শাস্তি দেয়া হয়েছে উল্লেখ করে গত ৩০আগস্ট সুনামগঞ্জের বহুল পঠিত অনলাইন গণমাধ্যম সুনামগঞ্জ২৪.কম এ “ছাগল চুরির অপবাদে চুল কর্তন” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে। সালমানের চাচা ফরাস মিয়া জামিল লিখিত প্রতিবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন‘ প্রকৃতপক্ষে এমন কোন কিছুই ঘটেনি, উক্ত সংবাদ সম্পুর্ণ ভুল এবং বানোয়াট এবং আমরা তার তীব্র নিন্দা জানাই’।

বার্তা বিভাগে তিনি জানান, এলাকায় সালমানের পিতার আহবানে একটি বিচার করা হয়েছিলো সালমানকে সতর্ক করতে, যাতে করে সন্ধ্যার পর গ্রামের রাস্তায় তার বিচরন না থাকে, কিন্তু একটি মহল পরিকল্পিতভাবে এই বিচারকে অতিরঞ্জিত করে প্রচার করছে, সালমানের চুলও কাটা হয়নি এবং সে চুরিও করেনি’।

প্রতিবেদকের বক্তব্য:
এ বিষয়ে জগন্নাথপুরের বাসিন্দা ও সাংবাদিক কামরুল ইসলাম মাহি বলেন, ‘এমন ঘটনার ব্যাপারে নিশ্চিত খবর আমাকে জানিয়েছিলেন এলাকার মেম্বার সাহেব, স্থানীয় তথ্যদাতার বরাতে সংবাদটি সম্পাদন করা হয়েছিলো, যদি ঘটনাটি অতিরঞ্জিত করে আমার কাছে তথ্য দেয়া হয়ে থাকে তাহলে আমি ব্যক্তিগতভাবে ভিকটিমের কাছে দুঃখ প্রকাশ করছি, ইচ্ছাকৃতভাবে কাউকে হেয় করার চেষ্টা আমার নেই, ভিকটিমকে আমি চিনিও না, সোর্সের পাঠানো ভুল তথ্যই এই বিভ্রান্তির সৃষ্টি করতে পারে’।

সুনামগঞ্জ২৪.কম/ প্রতিবাদ বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™