বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

সাংস্কৃতিক সংগঠন সৃষ্টি’র যুগপূর্তি অনুষ্ঠান উদযাপন

নিউজটি শেয়ার করুন

এহসান মাহি::

জেলার অন্যতম সাংস্কৃতিক সংগঠন সৃ্ষ্টি আবৃত্তি ও অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র জন্মলগ্ন থেকেই জেলার সংস্কৃতিমনা মানুষের সামনে মঞ্চে সক্রিয় রয়েছে ধারাবাহিক পরিবেশনার মধ্য দিয়ে। মঞ্চ নাটকে সমাজের নানা অবস্থার চিত্র তোলে ধরে সংগঠনের সদস্যরা কুড়িয়েছে সুনাম। শুরু থেকে কাজ করে যাওয়া এই সংগঠনের সদস্যরা শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভা প্রাঙ্গণের মুক্তমঞ্চে উদযাপন করেছেন ১যুগপূর্তি উৎসব।

নানা পরিবেশনায় সন্ধ্যা ৬টা থেকেই সরগরম হয়ে ওঠে পৌরসভার মুক্তমঞ্চ। নৃত্য ও সঙ্গীত পরিবেশনার পাশাপাশি উৎসবের প্রাণ ছিলো সংগঠনের সভাপতি ও জেলার অন্যতম নাট্যশিল্পী সামিনা চৌধুরীর রচিত ও নির্দেশিত নাটক “দুই ভায়রা”।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি ও সুনামগঞ্জ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি প্রদীপ পাল নিতাই। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাট্য ব্যক্তিত্ব ও শিক্ষক শাহ আবু নাসের, শাহিনা চৌধুরী রুবি।

উৎসবের শেষভাগে ছিলো পুরস্কার বিতরণী পর্ব। এ পর্বে ৬টি বিভাগে লোকসঙ্গীত, নৃত্য, আবৃত্তি ও অভিনয় ক্যাটাগরিতে প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী ৩৬জনকে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।
উৎসবে দর্শক মাতিয়ে সঙ্গীত পরিবেশনা করেন স্থানীয় ব্যান্ডদল “ইনভার্স টেন”।

সুনামগঞ্জ২৪.কম/ এএম/ এমএআই

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™