বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

গোয়েন্দাদের জালে ধরা পরলো ‘ডিবি গিয়াস’

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক::

‘ডিবি গিয়াস’ সুনামগঞ্জ সদর উপজেলার ব্রাক্ষণগাও এলাকায় পরিচিত নাম। দীর্ঘদিন ধরেই আইনের মারপ্যাচে ফেলে স্থানীয় ও আশপাশের গ্রামের মানুষদের গ্রেফতারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিতো সে। এমন অভিযোগ ডিবি অফিসে প্রায়ই আসতো।

তবে সময় আর সুযোগ মিলে না যাওয়ায় বেশ কয়েকবার চেষ্টা চালিয়েও ‘ডিবি গিয়াসের’ দেখা পাননি ডিবি সদস্যরা। এলাকায় গিয়াসের একাধিক নাম। তিনি কারো কাছে ‘ডিবি রাসেল ‘ আবার কারো কাছে রাজন হিসেবেও পরিচিত।

সম্প্রতি তাকে ধরতে অভিযানে কৌশল অবলম্বন করে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। টাকা লেনদেনের সুযোগ করে দিয়ে তাকে হাতেনাতে নগদ ৫হাজার টাকাসহ আটক করতে সক্ষম হয় গোয়েন্দারা।
মঙ্গলবার গভীর রাতে এই অভিযান পরিচালনা করাহয়। অভিযানে ব্রাক্ষণগাও এলাকা থেকে অর্থসহ আটক হয় গিয়াস।

গোয়েন্দারা সুনামগঞ্জ২৪.কম কে জানান, বিভিন্ন পেশার মানুষকে ভয় ভীতি দেখিয়ে ও নিজেকে ডিবি পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরেই প্রতারণা করে আসছিলো গিয়াস, এলাকায় তার রাসেল ও রাজন নামে আরও ২টি নাম আছে। সে আব্দুছ সালাম ফকিরের ছেলে।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন‘ তাকে ধরতে আমরা একাধিকবার চেষ্টা করেছি, সে মানুষকে ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিতো, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুনামগঞ্জ২৪.কম/ এমএআই

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™