বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি’র পিতার পরলোক গমন: শোক প্রকাশ

নিউজটি শেয়ার করুন

তামিম রায়হান::

জেলার জগন্নাথপুর উপ‌জেলার কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কা‌ন্তি দে পর‌লোকগমন ক‌রে‌ছেন। তিনি সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র পিতা। শ‌নিবার রা‌তে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে পিত্তনালীতে পাথর অপারেশন করতে গিয়ে তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন স্বজনরা।

মাউন্ড এ‌ডোরা হাসপাতালে এই অপারেশন করার জন্য তা‌কে বিগত কিছুদিন আগে ভ‌র্তি করা হয়েছিলো।
জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন এই ঘটনায় শোক প্রকাশ করে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পাশাপাশি জেলা ছাত্র লীগের প্যাডে সকল কর্মীদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুলহুদা মুকুট, তার সহধর্মীনি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসনাহুদা, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ পাল নিতাই ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. সেলিম আহমেদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

উল্লেখ্য, দীপক কান্তি দে আওয়ামী লীগের একজন সক্রীয় নেতা ছিলেন। তার এলাকা কলকলিয়া ইউনিয়নে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের ক্ষেত্রে দীর্ঘদিন ধরেই ভুমিকা রেখে আসছিলেন দীপক কান্তি দে। তার অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে দলীয় নেতাকর্মীদের মাঝে।

সুনামগঞ্জ২৪.কম/ টিআর/ এমএআই

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™