মঙ্গলবার, ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৩১শে মার্চ, ২০২০ ইং

রংধনু’র আয়োজন: মাদক- সন্ত্রাস ও বাল্য বিবাহ বিরোধী শপথ নিলো ৩শতাধিক শিক্ষার্থী

খবরটি শেয়ার করুন

মনোয়ার চৌধুরী::
মুজিব বর্ষকে সামনে রেখে জেলার নানা বয়সি শিক্ষার্থীদের পরিচালিত সামাজিক সংগঠন ‘রংধনু’ আয়োজন করেছিলো মাদক- সন্ত্রাস ও বাল্য বিবাহ বিরোধী শপথ গ্রহণ ও সেমিনার এর আনুষ্ঠানিকতা। এতে যোগ দিয়েছিলো সদর উপজেলার আলহাজ্ব জমিরুননূর উচ্চ বিদ্যালয়ের ৩শতাধিক শিক্ষার্থী। এসময় তারা একযোগে মাদক- সন্ত্রাস ও বাল্য বিবাহ বিরোধী শপথ গ্রহণ করে।

বৃহস্পতিবার সকালে বিদ্যালয়টির মিলনায়তনে সুনামগঞ্জ২৪.কম এর সহযোগিতায় আয়োজিত কর্মসুচিতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই শপথবাক্য পাঠ করান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. মাহবুবুর রহমান। এসময় আসহাব লাবিবের সঞ্চালনায় অতিথি হিসেবে আয়োজনে অংশ নিয়ে সমাজে মাদক- সন্ত্রাসমূলক কর্মকান্ড ও বাল্য বিবাহের ভয়াবহ দিক সম্পর্কে আলোচনা করেন সহকারি কমিশনার(ভূমি) আরিফ আদনান,

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সাজেদুল হাসান, সদর মডেল থানার ওসি(অপারেশন) সঞ্জুর মোর্শেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,আলহাজ্ব জমিরুন নূর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখরুল তালুকদার, ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক, সাংস্কৃতিক কর্মী মোশাহিদ আলম মহিম প্রমূখ।

✅ আপনাদের ভালোবাসায়

আলোচনা পর্বের প্রারম্ভিক মুহুর্তে রংধনু সামাজিক সংগঠনের সভাপতি মো. মোমেন তালুকদারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মামুন। আলোচনার শেষ ভাগে শপথে অংশ নেয় বিদ্যালয়ের ৩শতাধিক শিক্ষার্থী।

পরে রংধনু সামাজিক সংগঠনের উপদেষ্টা ও ডিবিসি নিউজের জেলা প্রতিবেদক মো. আমিনুল ইসলাম মাদক- সন্ত্রাস ও বাল্য বিবাহ বিরোধী সেমিনার পরিচালনা করেন। এতে অংশ নিয়ে নিজেদের মেধার প্রমাণ দিয়ে অতিথিবৃন্দের হাত থেকে সনদ গ্রহণ করে বিদ্যালয়টির বিভিন্ন শ্রেণীর ৩জন শিক্ষার্থী।

এই আয়োজনে উপস্থিত ছিলেন রংধনু সামাজিক সংগঠনের অন্যতম সদস্য জিহান, নিমন, রাখি, সাকি, রনি,পার্থ্য, মিলি, পূজা, ইয়াহিয়া, আদি, মাহি, আরাফ, ইউসুফসহ অন্যান্যরা।

সুনামগঞ্জ২৪.কম/ এমসি/ এমএআই

খবরটি শেয়ার করুন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন