বৃহস্পতিবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২০ ইং

‘আরটিআর ক্লাব সুনামগঞ্জ’ এর প্রথম মোটর শোভাযাত্রা

খবরটি শেয়ার করুন:

মনোয়ার চৌধুরী:

জনপ্রিয় মোটরসাইকেল নির্মাতা কোম্পানী টিভিএস এর এপাছি আরটিআর সেগমেন্টের মোটরসাইকেল যারা সুনামগঞ্জে ব্যবহার করছেন তাদের সকলের কমিউনিটি আরটিআর ক্লাব সুনামগঞ্জ ( আরসিএস) সদস্যরা তাদের প্রথম মোটর শোভাযাত্রা ও প্রথম ভ্রমন সম্পন্ন করেছেন।

জেলা শহরের হোসেন বখত চত্তর থেকে শনিবার সকাল ১০ টায় এই শোভাযাত্রাটি শুরু হয়ে শহর প্রদক্ষিন করে সদর উপজেলার আব্দুজ জহুর সেতু, বিশ্বম্ভরপুর উপজেলা হয়ে তাহিরপুর উপজেলার মানিগাও গ্রামের জয়নাল আবেদীন শিমুল বাগানে গিয়ে যাত্রা বিরতি করে। পরে আবারও শিমুল বাগান থেকে তাহিরপুর উপজেলার সদর বাজার প্রদক্ষিণ করে আনোয়ারপুর- বিশ্বম্ভরপুর হয়ে সুনামগঞ্জ সদর উপজেলার নতুন কোর্ট এলাকায় এসে শেষ হয়।

✅ আপনাদের ভালোবাসায়

এই শোভাযাত্রায় অংশ নেন টিভিএস এর আরটিআর সেগমেন্টের মোটরসাইকেল ব্যবহারকারি ৪০ জনেরও বেশি সদস্য।

আরসিএস এর এই শোভাযাত্রাকে সফল করে তোলতে টিভিএস বাংলাদেশ ও সুনামগঞ্জ ডিলার মেসার্স হাসান এন্টারপ্রাইজ সার্বিক সহযোগিতা প্রদান করে। ভারতের বাইকারদের পর টিভিএস আরটিআর বাইকারদের জন্য নির্ধারিত কোম্পানীর টি শার্ট বিতরণ করাহয় সুনামগঞ্জের আরসিএস সদস্যদের জন্য।

আরসিএস এর সদস্যদের সঙ্গে এই শোভাযাত্রায় অংশ নেন টিভিএস বাংলাদেশের সিলেট বিভাগীয় কর্মকর্তা মাহমুদুল হাসান রাসেল, হোসাইন আহমেদ শ্যামল, সুনামগঞ্জ টিভিএস ডিলার পয়েন্টের প্রধান সাইফুল্লা হাসান জুনেদসহ ডিলার পয়েন্টের অন্যান্য সদস্য।

ভ্রমনের আগে কোর্ট পয়েন্ট এলাকায় সুনামগঞ্জ ডিলার হাসান এন্টারপ্রাইজে বাইকারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সাইফুল্লা হাসান জুনেদ। এর পর তাহিরপুরে জয়নাল আবেদীন শিমুল বাগানে মালিক পক্ষের সেলিনা আবেদীন আরসিএস সদস্যদের স্বাগত জানিয়ে বাইকারদের জন্য বিশেষ সুবিধার ব্যবস্থা করেন।

বাগানে আয়োজিত আড্ডায় বাইকারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন আরসিএস এর গ্রুপ এডমিন মো. আমিনুল ইসলাম, এডভোকেট গোলাম আরিফ, টিভিএস এর কর্মকর্তা মাহমুদুল হাসান রাসেল, হোসাইন আহমেদ শ্যামল, আরসিএস সদস্য উজ্জল তালুকদার, বিপ্লব, শাকির সহ অন্যান্য সদস্যরা,

এসময় এডমিন গোলাম আরিফের সঞ্চালনায় তারা বাইক রাইডিং ও গ্রুপের বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনায় অংশ নেন এবং টিভিএস ও হাসান এন্টারপ্রাইজসহ আরসিএস এর সকল সদস্যর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সুনামগঞ্জ২৪.কম/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন