রবিবার, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক :: “প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ৯ টায় নারী দিবস উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে একটি র‍্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

✅ আপনাদের ভালোবাসায়

র‍্যালী পরবর্তী আলোচনা সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা তথ্যসেবা কর্মকর্তা শাপলা আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাছলিমা আক্তার লিমা, উপজেলা শিশু বিষয়ক সম্পাদক হাসান কবির, উপজেলা সমবায় অফিসের নুর হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, উপজেলা হিলিফের মামুন রশীদ, ঢাকা আহসানিয়া মিশনের দক্ষিণ সুনামগঞ্জ ফিল্ডকর্মী তৃপ্তি রানী দে,এফআইভিডিবি প্রতিনিধি মুকাব্বির হোসেন,প্রশিক্ষনার্থীদের মধ্যে বক্তব্য রাখে কেয়া বেগম, তানহা বেগম, ফাহমিদা ইসলাম ও ঝুলকি দাস প্রমুখ।

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন