সোমবার, ১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৩০শে মার্চ, ২০২০ ইং

শাল্লায় রাতভর জুয়ার ভিডিও ভাইরাল!: ৯৯৯ এ কল করেও সেবা না পাওয়ার অভিযোগ

খবরটি শেয়ার করুন


নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় বুধবার রাতভর জুয়া খেলার আসর অনেকটাই জমজমাট ছিলো বলে জানিয়েছেন স্থানীয়রা। তাদের অভিযোগ শাল্লা থানা পুলিশ এমনকি জরুরী সেবা ৯৯৯ এ অভিযোগ করেও জুয়া খেলা বন্ধ করা যায়নি। এই খেলার ভিডিও ছড়িয়ে পরে শাল্লায়। যেখানে হ্যাজাক লাইট জ্বালিয়ে জুয়া খেলতে দেখা যায় অনেকটা প্রকাশ্যেই। ভীড় করে এই খেলা দেখেছেন এলাকার বিভিন্ন বয়সিরা।

স্থানীয়দের দেয়া তথ্যে জানা যায়, বুধবার(১৯ মার্চ) শাল্লা উপজেলার ১নং আটগাঁও ইউনিয়নের পাঁচহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মেলা অনুষ্ঠিত হয়। করোনা আতঙ্কে গত ১৬ মার্চ উপজেলার ৩০০ বছরের ঐতিহ্যবাহী সোমেশ্বরী মেলা প্রশাসন বন্ধ করে দিলেও এই মেলার আয়োজন হয় অনেকটাই জমজমাট প্রচারণা দিয়ে। মেলার প্রধান আকর্ষণই ছিলো জুয়া। আটগাঁওয়ের মেলাকে কেন্দ্র করে রাতভর কোটি টাকার জুয়া খেলা হয়। এতে শাল্লা উপজেলা ছাড়াও আশেপাশের বিভিন্ন উপজেলার জুয়াড়িরা অংশগ্রহণ করে।

✅ আপনাদের ভালোবাসায়

এই মেলা বন্ধ না করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তারা বলছেন মেলায় বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষের সমাগম এলাকাকে করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকিতে ফেলেছে। স্থানীয় লোকজন বলছেন, কিছু প্রভাবশালী ব্যক্তি এবং পুলিশের কিছু অসাদু সদস্যদের সহযোগিতায় মেলাকে কেন্দ্র করে জুয়ার আসরটি আয়োজন করাহয়।

নাম প্রকাশে অনিচ্ছুক আটগাঁও গ্রামের একজন বাসিন্দা বলেন ‘শাল্লা থানা পুলিশ এমনকি জরুরী সেবা ৯৯৯ এ ফোন দিয়েও বন্ধ করা যায়নি জমজমাট এই জুয়া খেলার আসর। পুলিশ ঘটনাস্থলে এলেও মেলা ঘুরে চলে গেছে’।

শাল্লা থানার অফিসার্স ইনচার্জ আশরাফুল ইসলাম বলেন“ আমরা জানামাত্রই সেখানে আমাদের একটি দল পাঠিয়েছি, কিন্তু তারা গিয়ে সেখানে কাউকে পায়নি, এই এলাকার কিছু মানুষ জুয়া খেলায় অভ্যস্ত, এদের ধরতে আমরা সব সময়ই চেষ্টা করে থাকি’।

সুনামগঞ্জ২৪.কম/ এএইচএম/ এমএআই

খবরটি শেয়ার করুন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন