বৃহস্পতিবার, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুন, ২০২০ ইং

দুই’শ মানুষের মাঝে মাস্ক বিতরণ করলেন মাধ্যমিক সহকারি শিক্ষক কর্মচারি সমিতির নেতৃবৃন্দ

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::
সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন এলাকায় প্রায় দুই’শ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক কর্মচারি সমিতির নেতৃবৃন্দ । বৃহস্পতিবার (১৯মার্চ) দুপুরে শহরের আলফাত স্কয়ারসহ গুরুত্বপূর্ণ এলাকায় ঘুরে নানা শ্রেণী পেশার মানুষের হাতে এই মাস্কগুলো বিতরণ করেন তারা। এসময় কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ.শরীফুল ইসলাম। এই কর্মসূচিকে সফল করে তোলতে সহযোগিতা করে সৃষ্টি নাট্য থিয়েটারের কর্মীরা।

কর্মসূচিতে বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির এই উদ্যোগটি প্রশংসনীয়। আমাদের সবার উচিত করোনা ভাইরাসের বিষয়ে সচেতন থাকা এবং অন্যদের সচেতন করা ও নিরাপদ রাখা।’

✅ আপনাদের ভালোবাসায়

করোনাভাইরাসের বিস্তাররোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষে এই মাস্ক বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের প্রধান উপদেষ্টা মো.রুহুল আমিন।

তিনি বলেন, ‘করোনা ভাইরাস নিয়ে সর্বত্রই আলোচনা চলছে । তাই আতঙ্কিত না হয়ে মানুষজন যাতে এ বিষয়ে সচেনত হনেএবং নিরাপদে থাকেন এ জন্য মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছি। তিনি বলেন ‘শ্রমজীবী অনেকেই আছেন যারা নিজেদের টাকায় মাস্ক কিরতে পারছেন না বা এ বিষয়ে তারা বিশেষ কিছু জানেন না, তাদের জন্যই আমরা এই কর্মসূচির আয়োজন করি’।

এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের বিএম শাখার প্রভাষক শাহিনা চৌধুরী রুবি, সৃষ্টি নাট্য থিয়েটারের সভাপতি সামিনা চৌধুরী মনি, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সহ-সভাপতি দিলোয়ার হোসেন, কালী পদ দাস, সাধারণ সম্পাদক উস্তার আলী, শিক্ষক নেতা এমদাদুল হক মিলন, ফারুখ আহমেদ, সহকারী প্রধান শিক্ষক আকবর আলী, সহকারী প্রধান শিক্ষক শাহিন মিয়া, কফিল উদ্দিন প্রমুখ।

সুনামগঞ্জ২৪.কম/ এলএ/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন