বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাজারে ভোক্তাদের সঙ্গে প্রতারণা করে পণ্য বিক্রি করায় ৬ব্যাবসায়িকে ৩০হাজার টাকা জরিমানা

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::

বাজারে নিয়ম লঙ্ঘন করে ক্রেতাদের সঙ্গে প্রতারণার মাধ্যমে ভোগ্য পন্য বিক্রীর অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এতে ৬ ব্যাবসায়ি তাদের অপরাধ স্বীকার করার পর ৩০হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন আদালত। সুনামগঞ্জের দিরাইয়ের বাজারগুলোতে ভ্রাম্যমান আদালতের এই অভিযান শনিবার(২১মার্চ) পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ।

✅ আপনাদের ভালোবাসায়

এসময় আদালতকে সহযোগিতা করে দিরাই থানার অফিসার্স ইনচার্জ  কে এম নজরুল ইসলামের নেতৃত্বাধীন পুলিশের একটি দল।  অভিযানে অতিরিক্ত মুল্যে পণ্য বিক্রি করায় নারায়ন দাস,  আব্দুল বাতেন,  অমল রায়কে ৫ হাজার টাকা করে,  মুল্য তালিকা না থাকা ও প্লাস্টিকের বস্তায় চাল রাখার দায়ে রতি কান্ত দাস ও পুলক দাসকে ২ হাজার টাকা করে,  অপরিচ্ছন্নতার দায়ে রেস্টুরেন্ট মালিক জুয়েল চৌধুরীকে ৫ হাজার টাকা,  এমরান সরদারকে ১ হাজার টাকা ও পণ্যের গায়ে মুল্য লিখা না থাকায় বেকারি মালিক নাজমুল হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন স্যানেটারী ইন্সপেক্টর মঙ্গল চন্দ্র রায়, সাংবাদিক প্রশান্ত সাগর দাস, সাঁট লিপিকার স্বপন কান্তি দাস প্রমুখ।  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ সুনামগঞ্জ২৪.কম কে এই তথ্য নিশ্চিত করে বলেন‘ বাজারকে অস্থিতিশীল করতে সুযোগের অপেক্ষায় থাকেন এক শ্রেণীর ব্যাবসায়ি, তাদের জন্য অন্য ব্যাবসায়িরাও বিব্রতবোধ করেন, আমরা এই অভিযান অব্যাহত রাখবো, ভাইরাস জনিত কারণে আমাদের সকলের মধ্যেই এখন একটা ভীতি কাজ করছে, দেশের এই দুঃসময়ে বাজার পরিস্থিতি যাতে ভোক্তাদের নাগালের মধ্যে থাকে সেজন্য সকল ব্যাবসায়িদেরকে মানবিক হওয়ার জন্য আহবান জানাই’।

 

সুনামগঞ্জ২৪.কম/ এএইচসি/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন