সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

ছুটি ঘোষণা হলেও কর্মস্থল ত্যাগ করতে পারবেননা সরকারি কর্মকর্তা-কর্মচারিরা

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::

সারা দেশে করো ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকল সরকারি অফিস সাধারণ ছুটির ঘোষনা দেয়া হলেও কর্মস্থল ত্যাগ করতে পারবেন না সুনামগঞ্জের সরকারি কর্মকর্তা কর্মচারিরা। জেলা প্রশাসনের এই সিদ্ধান্তের কথা মঙ্গলবার(২৪মার্চ) জানিয়ে দেয়া হয়েছে। জেলা প্রশাসক আব্দুল আহাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্ত জানিয়ে বলা হয় জেলার সকল উপজেলা ও জেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারি কর্মস্থল ত্যাগ না করে নিজ নিজ আবাসস্থলে অবস্থান করতে হবে।

✅ আপনাদের ভালোবাসায়

পাশাপাশি বিজ্ঞপ্তিতে জানিয়ে দেয়া হয়েছে ‘ জেলা ও উপজেলা পর্যায়ে সকল হিসাব রক্ষণ কর্মকর্তার কর্যালয় খোলা রাখতে হবে’। জেলার সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে নিজ নিজ এলাকায় সার্বক্ষনিক উপস্থিত থাকতে হবে। পাশাপাশি হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনাপ্রাপ্ত নাগরিকদের দাধ্যতামুলকভাবে এই নির্দেশ বাস্তবায়ন নিশ্চিত করাতে হবে।

জেলা প্রশাসনের এই নির্দেশনার বিষয়টি সুনামগঞ্জ২৪.কম কে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক আব্দুল আহাদ। তিনি জেলার সকল অঞ্চলের মানুষকে নিরাপদ থাকতে সর্বোচ্চ সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন এবং কিছু সময় পর পর ভালো করে সাবান দিয়ে দুই হাত ধোয়ার জন্য আহবান জানিয়েছেন।

সুনামগঞ্জ২৪.কম/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন