শুক্রবার, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

মধ্যনগর থানা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

খবরটি শেয়ার করুন

মধ্যনগর প্রতিনিধি :
সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানা আ.লীগের সম্মেলন আজ শুক্রবার মধ্যনগর বাজারস্থ শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত হয়। থানা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক গিয়াস উদ্দিন নুরীর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবীর ইমনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সভাপতি আলহাজ্জ্ব মতিউর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল হুদা মুকুট।
সকাল থেকে বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিলে সভাস্হল মুখরিত হয়ে উঠে। সম্মেলনের প্রথম অধিবেশনে আ.লীগের সভাপতি ৫ জন ও সাধারন সম্পাদক হিসেবে ৭ জনের নাম প্রস্তাব করা হয়। প্রার্থীরা সমঝোতায় না আসার কারনে জেলা কমিটি পরবর্তীতে কমিটি ঘোষনা করার সিদ্ধান্ত নেয়।
সম্মেলনে জেলা আ.লীগের সভাপতি বলেন, যারা বঙ্গবন্ধু আদর্শকে ভালবাসে, মুজিবের চেতনায় বিশ্বাসী তারা কখনো আ.লীগের ক্ষতি করতে পারে না।আজকে যারা মধ্যনগরে সম্মেলন কে কেন্দ্র করে উত্তেজনাকর পরিস্থিতির মাধ্যমে সম্মেলন কে বানচালের চেষ্টা করেছে এদের কে জেলা আওয়ামীলীগ চিনে রাখল এবং এই কমিটিতে এদের মতো লোকদের কোন স্থান হবে না।শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার,আসুন আমরা সবাই মুজিব আদর্শকে বুকে ধারন করে সামনের দিকে এগিয় যাই।
সুনামগঞ্জ২৪.কম/এমআর

✅ বিজ্ঞাপন
cafeneio

খবরটি শেয়ার করুন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন