বৃহস্পতিবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২০ ইং

টেলিভিশনে কর্মরত সকল গণমাধ্যমকর্মীকে পিপিই দিলেন ব্যাবসায়ি জিয়াউল হক

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জে টেলিভিশনে কর্মরত সকল সংবাদকর্মীকে পার্সোনাল প্রটেকশন ইকুইপম্যান্ট(পিপিই) দিয়ে সহযোগিতা করেছেন জেলার বিশিষ্ট ব্যাবসায়ি মো. জিয়াউল হক। রোববার জেলায় কর্মরত সকল টেলিভিশনের সংবাদকর্মীদের মধ্যে এসব পিপিই বিতরণ করেন তিনি।

✅ আপনাদের ভালোবাসায়

ব্যাসায়ি জিয়াউল হক সুনামগঞ্জে দৈনিক পত্রিকা সুনামকণ্ঠ এর সম্পাদকমন্ডলীর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। করোনা মোকাবেলায় টেলিভিশনে কর্মরত সংবাদকর্মীরা এই সময়ে বেশি ঝুঁকিতে রয়েছেন উল্লেখ করে তিনি এই সহযোগিতা প্রদান করেন।

রোববার দুপুরে জেলা শহরের মোক্তারপাড়া এলাকায় দৈনিক সুনামকণ্ঠ ভবন মিলনায়তনে এই কর্মসূচির আয়োজন করাহয়।

তিনি সুনামগঞ্জ২৪.কম কে বলেন ‘ প্রশাসন, স্বাস্থ্যকর্মী ও টেলিভিশনের সংবাদকর্মীরা বর্তমানে জেলায় মাঠ পর্যায়ে সবচেয়ে বেশি কাজ করছেন, আর তাদের ঝুঁকিও সবচেয়ে বেশি, তাই সংবাদকর্মীদের জন্য নিজের জায়গা থেকে এই সহযোগিতা করতে চেয়েছি, আশা করছি সকলেই আমরা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হরেয় সরকারের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শন করে সরকারকে এই সংকট মোকাবেলায় সহযোগিতা করবো’।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, প্রেসক্লাবের একাংশের সাধারণ সম্পাদক শেরগুল আহমেদ, সিনিয়র সাংবাদিক ও দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়সহ অন্যান্য সংবাদকর্মীরা।

সুনামগঞ্জ২৪.কম/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন