বৃহস্পতিবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২০ ইং

করোনায় রোগী বহনের জন্য প্রস্তুত ছাত্রলীগ নেতা জামিলের গাড়ি

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক:: বিশ্বব্যাপী মহামারি করোনার সংকটাপন্ন সময়ে সুনামগঞ্জে রোগীদের চিকিৎসার জন্য নিজের গাড়ি প্রস্তত রেখেছেন সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জামিল আহমেদ।

শুক্রবার (১০ এপ্রিল) জামিল আহমেদ সুনামগঞ্জ২৪.কমকে এই তথ্য জানিয়েছেন। ছাত্রলীগের এই নেতার এমন উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন স্থানয়ি নানা স্তরের মানুষ।

✅ আপনাদের ভালোবাসায়

এই সংকটকালিন সময়ে নিজের ব্যক্তিগত উদ্যোগ থেকে আক্রান্ত মানুষের সেবা দিতে পাশে দাড়িয়েছেন জামিল। তিনি সুনামগঞ্জ২৪.কম কে বলেন,‘ সুনামগঞ্জে যে কোনো হাসপাতালে রোগী নেওয়ার জন্যে গাড়ি প্রয়োজন হলে আমাকে ফোন করলেই গাড়ি রোগীর বাড়িতে পৌছে যাবে, আমি চাই এই বিপদে আমার জায়গা থেকে যতোটা সম্ভব সহযোগিতা করার’।

তিনি আরও বরেন ‘গাড়িটি আমি বিনামূল্যে সেবা দেয়ার জন্য ব্যাবস্থা করে দিয়েছি, কোন রোগী বহন করলে আমার এই গাড়িতে কোনো ভাড়া দেয়ার প্রয়োজন নেই, ২৪ঘন্টা ফোন খোলা থাকবে। ০১৭৪৭৪৯৪৫৯৮ নাম্বারে কল করলেই রোগীর বাড়িতে পৌছে যাবে গাড়ি।

রোগী পরিবহনের জন্য এই গাড়ি সময় প্রস্তত রাখা হয়েছে বলে উল্লেখ করে জামিল বলেন ‘করোনা ভাইরাসের আপদকালীন সময়ের জন্য আমার এই গাড়িটি নিম্ন আয়ের সকল মানুষ যাতে ব্যাবহার করতে পারেন সেজন্য সকল খরচ আমি বহন করছি, সব মানুষের জন্য আমার এই গাড়িটি অ্যাম্বুল্যান্স এর মতোই সেবা দেবে’।

সুনামগঞ্জ২৪.কম/এসএম

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন