বৃহস্পতিবার, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুন, ২০২০ ইং

ত্রাণ হিসেবে ১ লক্ষ টাকা হস্তান্তর

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক, দক্ষিণ সুনামগঞ্জ :: পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের অনুপ্রেরণায় ডুংরিয়া গ্রামের আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের উদ্যোেগ ৫ শত কর্মহীন পরিবারকে ত্রাণ সামগ্রী দেওয়ার উদ্যোগ গ্রহন করা হয়েছে। তার প্রেক্ষিতে মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত,অসহায়,দিনমজুর,কর্মহীন পরিবারের জন্য ত্রাণ সামগ্রী ক্রয়ের অংশ হিসেবে শিবপুর আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের পক্ষ থেকে শনিবার (১১এপ্রিল) পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সহকারি হাসনাত হোসেনের কাছে ১ লক্ষ টাকা হস্তান্তর করা হয়েছে।

টাকা হস্তান্তর করার সময় শিবপুর আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের পক্ষে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট আওয়ামীলীগের সহ-সভাপতি আফতাব মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিপন তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়া, যুবলীগনেতা আমিরুল ইসলাম, নুরুল আমিন, সাজ্জাদুর রহমান, পিন্টু দাশ,সম্মিলিত সামাজিক জোট সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক পাভেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আল মাহমুদ সোহেল, জাহিদুল ইসলাম প্রমুখ।

✅ আপনাদের ভালোবাসায়

উল্লেখ্য, ডুংরিয়া গ্রামের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সম্মিলিত প্রচেষ্ঠায় ৫ শত পরিবারের জন্য ফান্ড গঠনের পর শীঘ্রই ত্রাণ সামগ্রী মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত, অসহায়, দিনমজুর, কর্মহীন পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।

সুনামগঞ্জ২৪.কম/এসএইচএস/এসএম

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন