সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

নিম্ন আয়ের মানুষকে ঈদ উপহার দিলো সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটি

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক কর্মহীন নিম্ন আয়ের পরিবারের মানুষের হাতে ঈদের পোশাক তোলে দিয়েছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি। এই কাজে আর্থিকভাবে সহযোগিতা করেছেন রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সমাজসেবক শংকর দাস এবং আসাদুজ্জামান সেন্টু। বুধবার (১৯ মে) দুপুরে সুনামগঞ্জ শহরের পৌরবিপণিস্থ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ঈদ উপহার বিতরণে অতিথি হিসেবেও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বাস- মিনিবাস- মাইক্রোবাস মালিক গ্রুপের সভাপতি মোজাম্মেল হক।

✅ আপনাদের ভালোবাসায়

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় ঈদ উপহার বিতরণে আয়োজিত কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, আল-হেলাল, আবেদ মাহমুদ চৌধুরী, মাহবুবুর রহমান পীর, মাসুক মিয়া, একেএম মহিম, শামস শামীম,মাহমুদুর রহমান তারেক, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী, একে কুদরত পাশা, হিমাদ্রী শেখর ভদ্র, সেলিম আহমদ তালুকদার, শামসুল কাদির মিছবাহ, বিশ্বজিৎ সেন পাপন, সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটির দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, সাহাবুদ্দিন আহমেদ, হাসান চৌধুরী, মো. জসিম উদ্দিন, রাজন মাহবুব, আমিনুল হক, ফুয়াদমণি তালুকদার, দেওয়ান তাসাদ্দুক রাজা ইমন, কর্নবাবু দাসসহ সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটির সকল সদস্যবৃন্দ।

সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু বলেন ‘করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটি কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে আমরা বিভিন্ন সহায়তা কার্যক্রম পরিচালনা করেছি। এরই অংশ হিসেবে দরিদ্র্যদের মাঝে সুনামগঞ্জ রিপোর্টার’স ইউনিটি ঈদ উপহার হিসেবে নতুন শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে’।

সুনামগঞ্জ২৪.কম/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন