বৃহস্পতিবার, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুন, ২০২০ ইং

কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের পরিবারে গোশতসহ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ঈদ উপহার

খবরটি শেয়ার করুন:

মনোয়ার চৌধুরী::

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের পরিবারে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে গরু ও মুরগির মাংসসহ ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে শহরের পৌরবিপণি এলাকায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪(সদর-বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য ও সংসদে বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।

✅ আপনাদের ভালোবাসায়

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এর সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ প্রেসক্লাব(একাংশ) এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সুনামগঞ্জ প্রেসক্লাব(একাংশ) এর সাধারণ সম্পাদক ও আয়কর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম মহিম।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় ঈদ উপহার বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্য নির্বাহী সদস্য মাহবুবুর রহমান পীর, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী, হিমাদ্রী শেখর ভদ্র, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মুশাইদ রাহাত, সাংস্কৃতি-ক্রীড়া ও তথ্য-প্রযুক্তি সম্পাদক রোজেল আহমদসহ সম্মানিত সদস্য আবেদ মাহমুদ চৌধুরী, আল-হেলাল, মাসুক মিয়া, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, সাহাবুদ্দিন আহমেদ, শামসুল কাদির মিছবাহ, মো. জসিম উদ্দিন, একে কুদরত পাশা, আশিকুর রহমান পীর, রাজন মাহবুব, শহীদনুর আহমেদ, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গির আলম, আমিনুল হক, ফোয়দ মনি, হাসান চৌধুরী, দেওয়ান তসদ্দুক রাজা ইমন, কর্ণ বাবু দাস।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু বলেন, “করোনা পরিস্থিতির শুরু থেকে আজ অব্দি প্রতিটি দিন কোন না কোন ভাবে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি (এসআরইউ)। এমনই ভাবে প্রতিষ্ঠালগ্ন থেকে ইতিপূর্বেও আমরা বিভিন্ন কর্মসুচি ও সহায়তা কার্যক্রম পরিচালনা করে চলেছি। এস আর ইউ থেকে আমরা কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ঈদ উপহার দিয়েছি, গত পরশুও আমরা কর্মহীন দরিদ্রদের মধ্যে নতুন শাড়ি ও লুঙ্গি বিতরণ কর্মসুচি সম্পন্ন করেছি। আজকের কর্মসূচিতে মুসলমানদের জন্য গরুর মাংস , হিন্দুদের জন্য মুরগীর মাংস , আলু, লাচ্চা সেমাই, নুডুলস, চিনি, তৈল, পিয়াজসহ সবধরণের রান্নার মশলা বিতরণ করা হয়েছে। এ ধরনের কর্মসুচি ধারাবাহিকভাবে আমরা চালিয়ে যাওয়ার প্রতিশ্রতি ব্যক্ত করছি”।

সুনামগঞ্জ২৪.কম/ এমসি/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন