রবিবার, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

দোয়ারাবাজারে তুচ্ছ ঘটনার জেরে ছুরিকাঘাত: আহত ৩

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক(দোয়ারাবাজার)::

জেলার দোয়ারাবাজার উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে মারুফ নামের এক যুবকের এলোপাথারি ছুরিকাঘাতে ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহতদের মধ্যে জুয়েল নামে একজনের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাকে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

✅ আপনাদের ভালোবাসায়

মঙ্গলবার রাতে উপজেলার সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের আবুল কাশেমের ছেলে দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র জুয়েল মিয়া(১৮), একই গ্রামের নেছার আলীর ছেলে রেলিম মিয়া(১৫) ও আকবর আলীর ছেলে জুয়েল মিয়া(১৭)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধার পর জুয়েলসহ তারা তিনবন্ধু মিলে ছাতক দোয়ারা সড়কের পাশে ঘুরতে যায়। এসময় তারা রাস্তার পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় একই গ্রামের সুনু মিয়ার ছেলে মঈনুল হোসেন(২০) ও ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বেতুরা গ্রামের সিরাজ আলীর ছেলে মারুফ মিয়া(২৩) বাই সাইকেল দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে বসে থাকা জুয়েল মিয়া ও তার বন্ধুদের উপর ধাক্কা লাগায়।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাইকেলে থাকা মারুফ তার কাছে থাকা বিদেশী টিপ চাকু (ছুরি) বেরকরে এলোপাথারি আঘাত করে তিনজনকে আহত করে দুইজনই পালিয়ে যায়। আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়া গেলে তিনজনের মধ্যে জুয়েলের পেটের উপরিভাগে আঘাত গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিক্যালে নিয়ে যাবার জন্য পরামর্শ দেন মেডিক্যাল অফিসার।

খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশের এসআই রাকিবুল হাসান ও এসআই আরিফ রব্বানী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ মো. আবুল হাসেম সুনামগঞ্জ২৪.কম কে বলেন, ‘ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং লিখিত অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেয়া হবে।’

সুনামগঞ্জ২৪.কম/ এমএএমভি/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন