রবিবার, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

ভার্চুয়াল মতবিনিময়ে সিলেট-সুনামগঞ্জ ও মৌলভীবাজারের নারী নেত্রীরা

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক::

সিলেট বিভাগের তিনটি জেলা সিলেট, সুনামগঞ্জ ও মৌলভীবাজারের রাজনৈতিক দলগুলোর নারী নেত্রীরা ভার্চুয়াল মত বিনিময় সভায় অংশ নিয়েছেন। অনলাইনের মাধ্যমে আয়োজিত এই সভায় বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপির জেলা পর্যায়ের নারী নেতৃবৃন্দরা দলের সকল পর্যায়ের কমিটিতে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিত করনে করণীয় ও নির্বাচন কমিশনের সাম্প্রতিক বক্তব্যের পর্যালোচনা করেন।

✅ আপনাদের ভালোবাসায়

রোববার একটি এ্যাপের মাধ্যামে এ ভার্চুয়াল মতবিনিময় সভার আয়োজন করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল। এসময় সাম্প্রতিক বক্তব্যে নির্বাচন কমিশন আরপিও এ্যাক্টের ৯৯/বি ধারাটি বাতিলের আলোকপাত করায় ক্ষোভ প্রকাশ করে রাজনীতিতে নারী অংশগ্রহণ নিশ্চিত করণে এই ধারাটি বহাল রেখে এর দ্রুত বাস্তবায়নের পক্ষে মত দেন তিন জেলার নারী নেত্রীরা।

এসময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হুসনা হুদা, সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, সিলেট মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাসিত, মহিলা আওয়ামী লীগের নেত্রী সামিয়া রহমান, মহিলা দলের সাজেদা পারঅীন এবং মহিলা দলের সালেহা কবীর সেপীসহ অন্যান্য নেত্রীবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ডেমোক্রেসীর ইন্টারন্যাশনালের সিলেট রিজিওনাল ম্যানেজার সুদীপ্ত চৌধুরী, রিজিওনাল অরডিনেটর রাহিমা বেগম, রিজিওনাল প্রোগ্রাম কো অরডিনেটর ফরহাদ আহমেদ ।

সুনামগঞ্জ২৪.কম/ এসএফই/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন