রবিবার, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জের জনপ্রিয় মিউজিক্যাল ক্লাব রকাহোলিক’র ৪র্থ বর্ষ উদযাপন

খবরটি শেয়ার করুন:

প্রতিবেদক(রঙ্গমঞ্চ)::

সামাজিক দুরত্ব বজায় রেখে ৪র্থ বর্ষ উদযাপন করলো সুনামগঞ্জের সংস্কৃতিক অঙ্গণের জনপ্রিয় মিউজিক্যাল ক্লাব রকাহোলিক।
“লাউড ফর ক্রাউড” স্লোগান নিয়ে ২০১৬ সালে যাত্রা শুরু করা জেলার প্রথম মিউজিকাল ক্লাব “রকাহোলিক”। ২০১৬ সালে ” স্টোন ফেস্ট -১” অনুষ্টানের মাধ্যমে জনপ্রিয় ব্যান্ড নকশালকে সঙ্গী করে রক সঙ্গীতের পরিবেশনায় সাজানো আয়োজনের মধ্য দিয়ে জেলাবাসীর আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছিলো এক ঝাঁক তরুণদের এই ক্লাব।

✅ আপনাদের ভালোবাসায়

এরপর একে একে এভয়েড রাফা, আর্ক ও হাসান, শিরোনামহীন ব্যান্ড এবং অর্নবের মতো তারকা শিল্পীদের নিয়ে সাজানো আয়োজনে দর্শকসারিতে মন্ত্রমুগ্ধতা ছড়িয়ে দিতে থাকে রকাহোলিক। সুনামগঞ্জের মানুষের সাথে প্রতি বছর ঈদের আনন্দ বিনিময় করে এসেছেন ক্লাবটির সদস্যরা।

সুনামঞ্জের প্রথম মিউজিকাল ক্লাব রকাহোলিক এবার আপদকালীন সময়ে সব ধরণের আনুষ্ঠানিকতা থেকে সরে এসেছে। দাড়িয়েছে অসহায় মানুষের পাশে। ঘরে ঘরে পৌছে দিয়েছে খাবার সামগ্রী। রকাহোলিকের সৃষ্টি জুবিলীয়ানদের হাত ধরেই। ক্লাবটির ৫ম বার্ষিকীতে পদার্পণ উপলক্ষে তাই সদস্যরা সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে জড়ো হয়েছিলেন স্কুল ক্যাম্পাসেই। আনন্দ বিনোদন বাদ দিয়ে প্রতিষ্ঠাকালীন সময়ের স্মৃতিগল্পে আলোচনায় উদযাপন করা হয়েছে সাফল্যের ৪র্থ বর্ষ। পরিশেষে রকাহোলিক এর সঙ্গে থাকার জন্য জেলা ও জেলার বাইরে থাকা সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ক্লাবটির সদস্যরা।

সুনামগঞ্জ২৪.কম/ রঙ্গমঞ্চ/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন