সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

হাওরের ফসল রক্ষায় সর্বোচ্চ কাজ করে যাব : এমপি রতন

খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদক (তাহিরপুর) :
সুনামগঞ্জ -১ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, পিআইসি গঠনের ক্ষেত্রে হাওরের মনিটরিং কমিটি সহ যে কেউ অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে পিআইসি নিয়োগ দেয়া হয়েছে এমন প্রমান পেলে পিআইসি ও ঘুষ গ্রহণকারী উভয়কেই মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল দেয়া হবে। শুধু তাই নয় পিআইসি গঠনের ক্ষেত্রে অর্থনৈতিক স্বাবলম্বী ও হাওরের কাজ করার মত মনমানসিকতা আছে এমন ব্যাক্তিদেরকেই পিআইসি কমিটিতে রাখা হবে।

সোমবার দুপুরে তাহিরপুর উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে হাওরের সার্বিক বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি রতন।

✅ আপনাদের ভালোবাসায়

তিনি বলেন, হাওরের ফসল রক্ষা করার জন্য যা যা করতে হয় সর্বোচ্চ আমি করে যাব । কিন্তু এ কাজে কোন ধরনের অনিয়ম দুর্নীতি করা যাবে না। কারন হাওরে আমাদের সকলের সম্পদ রয়েছে এই সম্পদ রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যর্নাজির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,রিয়াজ উদ্দিন খন্দকার লিটন,সহকারী কমিশনার ভুমি মুনতাসির হাসান পলাশ, থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলী মুতুর্জা, উপজেলা আ:লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন প্রমুখ। সভায় তাহিরপুর উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান,মেম্বার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষকগন উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ২৪.কম/এমআর

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন