বৃহস্পতিবার, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত

খবরটি শেয়ার করুন:

প্রতিবেদক::

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরীর নেতৃত্বে গঠিত ২৭ সদস্য বিশিষ্ট প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হয়েছে। মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ সম্পন্ন হয়। ভোটগ্রহণ ও গননা শেষে সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও নির্বাচন কমিশনার মোহাম্মদ সুহেল মাহমুদ ফলাফল ঘোষণা করেন।

✅ আপনাদের ভালোবাসায়

সাধারণ সম্পাদক পদে দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জি.এম.তাশহিজ কোন ভোট পাননি। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মোঃ রেজওয়ানুল হক রাজা ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জমিরুল হক তালুকদার কোন ভোট পাননি। কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল নোমান ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সাজিদুর রহমান পেয়েছেন ০১ ভোট।

অন্যদিকে, কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব প্রদীপ পাল নিতাই। কার্য নির্বাহী সদস্য পদে আরও নির্বাচিত হয়েছেন শেরগুল আহমদ, মোঃ মুক্তাদির হোসেন, মোঃ আনসারুল হক বাবু, আবু জাকের, মোঃ সেজুল আহমদ, মোজাম্মেল হক মুনিম, মোঃ ইকবাল হোসেন, এডভোকেট শায়েস্তা উদ্দিন, মোঃ আকবর আলী, মোঃ সারাজ উদ্দিন,মোঃ দবির উদ্দিন, চৌধুরী আহমদ মুজতবা রাজী, জুনেল আহমদ রাজরান। এছাড়াও নির্বাহী সদস্য (সংরক্ষিত উপজেলা) পদে গোলাম সাবেরীন সাবু ও মাহবুবুর রহমান নির্বাচিত হন।

উল্লেখ্য, সহ- সভাপতি পদে নাজির আহমদ চৌধুরী, পারভেজ আহমদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, ইস্তিয়াক আহমদ শামীম, যুগ্ম সম্পাদক পদে জুনেদ আহমদ ও উজ্জ্বল বখ্ত, কার্যনির্বাহী সদস্য (সংরক্ষিত মহিলা) পদে দিলারা বেগম ও সঞ্চিতা চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সুনামগঞ্জ২৪.কম/ এএমআর/ এমসি/ এমএআই

খবরটি শেয়ার করুন:

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন

✅ বিজ্ঞাপন