বুধবার, ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ অক্টোবর ২০১৯ ইং

সিরিয়াল করছেন না মধুমিতা!

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক ::

‘বোঝে না সে বোঝে না’র ‘পাখি’ আর ‘কুসুম দোলা’র ‘ইমন’—স্টার জলসার দুটি সিরিয়াল। অল্প সময়েই বাংলাদেশ আর ভারতের পশ্চিমবঙ্গের বেশির ভাগ পরিবারের একজন হয়ে যান মধুমিতা। ‘পাখি’ হিসেবে তিনি পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা, তেমনি ‘ইমন’ও দর্শকের দারুণ পছন্দের। এরপর কী করেছেন মধুমিতা? জানা গেল, ‘কুসুম দোলা’র শুটিং শেষ হওয়ার পরদিনই নাকি নিজের পছন্দমতো চুল কেটেছেন। সিরিয়ালের চরিত্রের কারণে অনেক দিন নিজের মতো করে চুল কাটতে পারেননি। সিরিয়ালের কাজে টানা বিরতি। এই তো সুযোগ! বললেন, ‘অনেক দিন একই রকম আছি, এবার একটু চেঞ্জ করেছি।’

‘পাখি’ আর ‘ইমন’ থেকে বেরিয়ে এখন তিনি পুরোপুরি মধুমিতা। নিজের মতো করে ‘লুক’ বদলেছেন। জিমে যাচ্ছেন নিয়মিত। বই পড়ছেন, ফিল্ম দেখছেন।

ছোট পর্দায় মধুমিতার শুরুটা হয়েছিল ২০১১ সালে। সিরিয়ালটির নাম ‘সবিনয় নিবেদন’। প্রচারিত হয়েছিল সানন্দা টিভিতে। একই সিরিয়ালে তাঁর সঙ্গে কাজ করেছেন সৌরভ চক্রবর্তী। কাজ করতে এসে পরিচয় হলেও মন দেওয়া-নেওয়া শুরু হয় মাস ছয়েক পর। ২০১৫ সালের ২৬ জুলাই তাঁরা বিয়ে করেন।

‘বোঝে না সে বোঝে না’র কাজ শুরু হয়েছিল ২০১৩ সালে। এরপর ২০১৬ সালে ‘কুসুম দোলা’। সংসার কিংবা নিজের জন্য আলাদা করে এতটুকু সময় পাননি মধুমিতা। টানা কাজ করেছেন। তবে এবার অন্য কিছু ভাবছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে বললেন, ‘এই মুহূর্তে আর মেগা সিরিয়াল করব না।’ তাহলে? মধুমিতা আর তাঁর স্বামী সৌরভের নিজস্ব প্রোডাকশন হাউস আছে। নাম ট্রিকস্টার। এখান থেকে বিভিন্ন ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। এখন নিজেদের প্রতিষ্ঠানে বেশি করে সময় দিচ্ছেন। আর নিজের ওয়েব সিরিজে অভিনয় করবেন মধুমিতা।

‘কার্টুন’, ‘জাপানি টয়’, ‘ধানবাদ ব্লুজ’—গত দুই বছরে তিনটি সফল ওয়েব সিরিজ প্রযোজনা করেছে ট্রিকস্টার। ‘জাপানি টয়’ ওয়েব সিরিজের সময় শোনা যায়, খুব তাড়াতাড়ি ট্রিকস্টারের কোনো প্রজেক্টে শুধু প্রযোজক নয়, অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে মধুমিতাকে। তেমনই কিছু হয়তো সামনে আসছে। সম্প্রতি তার আভাস পাওয়া গেছে সৌরভ ও মধুমিতার ফেসবুক টাইমলাইনে। তাঁরা লিখেছেন, ‘রানিং বিটুইন উইকেটস।’ তবে তা নিয়ে এখনই আর কিছু জানাতে চান না তাঁরা।

বছরের শুরুতেই শ্বশুরকে হারিয়েছেন। তাঁর স্বামী, অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর পরিবারে মধুমিতা শুরু থেকেই খুব আদরের বউমা। এক সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছিলেন, তাঁর বাবা মধুমিতাকে এতটাই ভালোবাসেন যে পুত্রবধূকে নিয়ে কোনো সমালোচনা তিনি পছন্দ করেন না। সবার কাছে তিনি ছিলেন খুবই শ্রদ্ধার একজন মানুষ।

এবার জানা গেল, টিভির পর্দায় ‘নববর্ষ বৈঠক’ সঞ্চালনা করবেন মধুমিতা। এই বৈঠকে টেলিজগতের জনপ্রিয় তারকাদের অনেককেই দেখা যাবে।

সুনামগঞ্জ২৪.কম/কেআইএম

নিউজটি শেয়ার করুন

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™

☑ বিজ্ঞাপন™