মঙ্গলবার, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ওয়েব সিরিজের নায়িকা ফারিয়া

বিনোদন ডেস্ক::

শবনম ফারিয়া ছোট পর্দায় বেশ জনপ্রিয়। সিনেমাতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। কিন্তু সেই সংখ্যা মাত্র একটি। তবে অভিষেক দিয়েই দারুণ প্রশংসিত হয়েছিলেন তিনি। শবনম ফারিয়া এবার ওয়েব সিরিজে অভিনয় করলেন। ডার্ক থ্রিলার ঘরানার সিরিজটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। তিনিসহ এটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। আসন্ন ঈদুল ফিতরে ‘বিলাপ’ মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেমাটিক’-এ। এরইমধ্যে প্রকাশ পেয়েছে এর ট্রেলার। যা সামাজিক মাধ্যমে রীতিমতো ব্যাপক সাড়া ফেলেছে। ২ মিনিট ৪২ সেকেন্ডের ঝলকে ওয়েব সিরিজটি দর্শকদের মধ্যে বেশ আগ্রহ তৈরি করেছে।

হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম অনেক চেষ্টা করেও যখন এসব অপরাধের কোনও ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, ‘ট্রেলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা সিরিজের ৫টি খণ্ডই দর্শকদের এক অন্য জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে এবং ঈদ বিনোদনে একটি ভিন্নমাত্রা যোগ করবে।

এই সিরিজে শবনম ফারিয়ার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন শরিফুল রাজ। এছাড়াও এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রুনা খান, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ প্রমুখ।

সুনামগঞ্জ২৪.কম / ঢাপো / এমসি

error: Content is protected !!