শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ছেলে না মেয়ে হবে জেনে গেছেন নুসরাত ! কিন্তু বাবা কে?

বিনোদন ডেস্ক::

নতুন অতিথি আসছে নুসরাত জাহানের ঘরে । জানা গেছে, আগামী সেপ্টেম্বর মাসে সন্তান জন্মের সম্ভাব্য সময়। দেখতে দেখতে সন্তানের লিঙ্গ জানার সময়ও চলে এল। আর তার প্রমাণ নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। মঙ্গলবার দুপুরে সেই ছবি তিনি পোস্ট করেছেন। পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তানের লিঙ্গ প্রকাশ করার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। যেখানে একটি কেক কাটা হয়। যিনি কেকটি বানায়, কেবল তিনিই সন্তানের লিঙ্গ জানবেন। কেক বানানোর সময়ে তার ভিতরে নীল অথবা গোলাপি রঙের স্তর থাকে। নীল স্তর থাকলে বোঝা যায় পুত্রসন্তান হবে, আর গোলাপি মানে কন্যাসন্তান।

ঠিক ওই রকমই একটি কেক পৌঁছল নুসরতের বাড়িতে। কেকের উপর লেখা, ‘বয় অর গার্ল?’ অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান? ‘বয়’ লেখার ওপরে নীল রং দিয়ে পতাকা আঁকা। ‘গার্ল’-এর ওপরে গোলাপি রঙের পতাকা। যারা কেক বানিয়েছেন তাদের নাম লেখা কেকের উপর। আর নুসরত সেই ছবির ওপরে চুম্বনের চিহ্ন এঁকে দিয়েছেন।

তার মানে এতক্ষণে নুসরাত জেনেছেন তার ছেলে হবে না মেয়ে! কিন্তু একটা প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তার ভক্তরা— ‘সন্তানের পিতৃপরিচয় কী?’ সেই নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। যদিও গুজব রটেছে অভিনেতা যশ দাশগুপ্তই নুসরতের অনাগত সন্তানের জনক।

error: Content is protected !!