শনিবার, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সাবেক পিপি আওয়ামীলীগ নেতা শফিকুল আলম আর নেই

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সুনামগঞ্জ জর্জ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট শফিকুল আলম আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে দশটায় সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে করোনা আক্রান্ত তৃণমূল থেকে উঠা এ রাজনীতিবিদ মারা যান।

তাঁর মৃত্যুর খবরের তথ্য নিশ্চিত করেছেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও শফিকুল আলমের ভাগ্নে মাহমুদুল হাসান কোরেশী।

প্রবীণ রাজবীতিবিদ ও আইনজীবি শফিকুল আলমের পরিবারের বেশ কয়েকজন সদস্য দীর্ঘ কয়েকদিন যাবত করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।শনিবার (১৭ জুলাই) তাঁকে সিলেট নগরের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য স্বজন রেখে গেছেন।

তিনি পাইলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃত্বে ছিলেন।

এদিকে অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

সুনামগঞ্জ২৪.কম/সিক/এসএইচএস/

error: Content is protected !!