বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাব : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক::

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, বাঙালিকে কেউ আর দমিয়ে রাখতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সারাবিশ্ব এখন আমাদের প্রধানমন্ত্রীকে সম্মান করে। আমরা এখন আর কারো কাছে মাথানত করব না। দেশের উন্নয়নে যা দরকার সব হবে। পাগলা ও গনিগঞ্জসহ উপজেলার সব ব্রীজ হবে। যেখানে যা প্রয়োজন সব হবে।

মন্ত্রী বলেন, আমার জীবনে কোনকিছুর লোভ নেই। মন্ত্রীত্বের লোভ আমার নেই। আমার একমাত্র উদ্দেশ্য সাধারণ মানুষের সেবা করা যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাব। আমি আর কিছু চাই না। অচিরেই শান্তিগঞ্জ পৌরসভা বাস্তবায়ন হবে। হাওরে শেখ হাসিনা উড়াল সেতু হবে, সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেললাইন হবে। সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন হবে। আরও অনেকে কিছুই হবে। মানুষের উপকার হয় এমন সব কাজ করবে সরকার৷ কাজেই ভয় নেই এই সরকার আপনাদের পাশে আছে।

ছাত্রলীগের উদ্দেশ্য পরিকল্পনামন্ত্রী বলেন, তোমরা আদর্শ ঠিক রেখে চলবা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করবা। আমি সবসময়ই তোমাদের পাশে আছি। মানুষের কল্যাণে অবশ্যই কাজ করতে হবে। নিজেরা সবসময়ই ঐক্যবদ্ধ থাকতে হবে। যারাই দেশের শত্রু, মানুষের শত্রু তাদের প্রতিহত করতে হবে।
শুক্রবার(২৪ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন পরিকল্পনামন্ত্রী।

সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, উপজেলা তাতী লীগের সভাপতি মুস্তফা মিয়া, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আজাদ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিবৃন্দ৷

এসময় উপজেলা আ.লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও উপজেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার ছাত্রলীগের হাজারো নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলন উপলক্ষে মিছিল সহকারে নেতাকর্মীরা মঞ্চে আসেন। সম্মেলনকে কেন্দ্র করে,সাজসাজ রব ছিল পুরো পাগলায়। শেখ হাসিনা, পরিকল্পনামন্ত্রীর স্লোগাবে মুখরিত হয় সম্মেলন স্থল।

error: Content is protected !!